করোনার সর্বশেষ

শনিবার-জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সারাদেশের সব জেলায় ধীর গতিতে বাড়েছে করোনার সক্রমণ তবে নারায়ণগঞ্জ জেলায় নিয়ন্ত্রণে রয়েছে করোনা পরিস্থিতি। ইতিমধ্যে বাংলাদেশে পাওয়া যাচ্ছে ভারতে সংক্রমিত করোনার ধরণ।



তাই নারায়ণগঞ্জ সহ সারাদেশে  সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানার কেন বিকল্প নেই। জদিও জীবনের তাগিদে কর্মমুখী সাধারন জনগনের মাঝে নেই কোন করোনার ভয় ও সাবধানতা



করোনায় আক্রান্তরদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও। তবে জেলায় কমেছে করোনার নমুনা সংগ্রহের সংখ্যা ও পরীক্ষার সংখ্যা।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৫ জন। আক্রান্তের সংখ্যা কম হলেও জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলোতে করোনা আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছে।



গত ২৪ ঘন্টায় জেলার সিটি এলাকায় পাওয়া গেছে ৫ জন করোনা আক্রান্তর রোগী।

আরও জানুনঃ-প্রশিক্ষন সেন্টারের তালিকা সমূহ দেখতে এখানে ক্লিক করুন



জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫ জন। করোনায় নতুন মৃত্যু না থাকায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২১৭ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৩৭৮ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১১ হাজার ৭৮১ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৩৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।