করোনা সর্বশেষ খবর

জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে ১ জন পরুষ। মৃত ব্যাক্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের গলাচিপা এলাকার বাসিন্দা, তার বয়স ৬৫ বছর।

নারায়ণগঞ্জে আবারো কমেছে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সংখ্যা কম হলেও পুরো জেলাতেই পাওয়া যাচ্ছে করোনা আক্রান্ত রোগী।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৫ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১ জন, বন্দর উপজেলায় ২ জন, সিটি এলাকায় ২ জন, রুপগঞ্জ উপজেলায় ৪ জন, সদর উপজেলায় ২ জন এবং সোনারগাঁ উপজেলায় আক্রান্ত হয়েছে ৪ জন।

করোনায় নতুন মৃত্যু ১ জন সহ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাড়াল ১২২ জনে এবং নতুন আক্রান্ত ১৫ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ৫৬৭৫ জন।


জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৩ জনের। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা পরীক্ষার সংখ্যা ২৯৩৩৫,যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ৫৬৭৫ জনের।

নতুন করে সংগ্রীহিত নমুনার মধ্যে আড়াইহাজার থেকে ১০ টি, বন্দর থেকে ১২ টি, ৩’শ শয্যা হাসপাতাল থেকে ৭৮ টি রুপগঞ্জ থেকে ৩০ টি, ইউএস বাংলার মাধ্যেমে ১০৫ টি, সদর এলাকা থেকে ৩৯ টি এবং সোনারগাঁ থেকে নতুন করে সংগ্রহ করা হয়েছে ২ টি নমুনা।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সর্বশেষ খবর

রবিবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা সর্বশেষ খবর জানতে এখানে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে এবং মৃত্যু বরণ করেছে ১ জন নারী । নারায়ণগঞ্জ সিটি এলাকার এই বাসিন্দা করোনা আক্রান্ত হয়ে