করোনার সর্বশেষ খবর

সোমবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের সর্বশেষ করোনার আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের সিটি এলাকায় গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৭ জন। তবে নতুন করে গত ২৪ ঘন্টায় আড়াইহাজার উপজেলায় আক্রান্ত হয়নি কেউ।  জেলার ৪ টি উপজেলা ও সিটি এলাকাক সহ  করোনায় আক্রান্ত হয়েছে ১১ জন।।   news narayanganj24, pressnarayanganj24

গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তদের  মধ্যে মৃত্যু বরণ করেনি কেউ।

গত ২৪ ঘন্টায় নতুন করে সিটি এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে ৭ জন। এছাড়াও সোনারগাঁ উপজেলায় ১ জন , বন্দর উপজেলায় ১ জন, রুপগঞ্জ উপজেলায় ১ জন এবং নারায়ণগঞ্জ সদর উপজেলায় ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।


৩১ আগষ্ট সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য সংগ্রহ করা হয়েছে।  নারায়ণগঞ্জের করোনার আপডেট

জেলায় গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তের সংখ্যা ১৪১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রুগীর সংখ্যা দাড়াল ৬৩৭০ জনে। আক্রান্ত ৬৩৭০ জনের মধ্যে মৃত্যু বরণ করেছে ১৩৩ জন এবং সুস্থ হয়েছে ৬০১৯ জন। bangladesh protidin

 

গত ২৪ ঘন্টায় জেলার সকল উপজেলা ও সিটি এলাকা থেকে ১৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে সদর এলাকা থেকে ৩৪ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ২৩ জনের,৩’শ শয্যা হাসপাতাল থেকে ৯২ জনের, নমুনা সংগ্রহ করা হয়েছে।


নতুন নমুনা ১৪৯ টি সহ জেলা থেকে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭৯৩৬ জনের,যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে  ৬৩৭০ জনের এবং মৃত্যুবরণ করেছে ১৩৩ জন।

তবে আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ৬০১৯ জন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়া

‘মাইল্ড অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নারাযনগঞ্জ বাণী২৪.কমঃ ‘মাইল্ড (হার্ট) অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে হাসপাতলে ভর্তি করা হয়েছে খালেদা জিয়াকে।