Bngladesh police

দেশে করোনায় আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু-আইজিপির শোক

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ মহামারি করোনায় আক্রান্ত হয়ে দেশে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে ৬ জুন শনিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা- জানত ক্লি করুন

৭ জুন মঙ্গলবার বাংলাদেশ পুলিশের এক ফেসবুক বার্তায় এ তথ্য নিশ্চিত করে।

মৃত পুলিশ সদস্যের নাম একরামুল ইসলাম (৪৫)। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।


পুলিশের এই উপ-পরিদর্শক সর্বশেষ চট্রগ্রামের সীতাকুন্ড থানায় কর্মরত ছিলেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে এবং সেখানে ধর্মীয় বিধান অনুসারে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে তার মরদেহ দাফন করা হয়েছে।

 

তার মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল-আইজিপি ড. বেনজীর আহামেদ (বিপিএম বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আইজিপি তার শোক বার্তায় বলেন.করোনা প্রতিরোধের সম্মুখ যোদ্ধা গর্বিত পুলিশ সদস্য মোঃ একরামুল ইসলাম দেশের সেবায় ও জনগনের কল্যাণে জীবন বিলিয়ে দিয়ে ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করে গেলেন। আমি তার প্রতি পরম শ্রদ্ধা জ্ঞাপন করছি।

 

বর্তমান করোনাকালে জনগনের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে এ পর্যন্ত ১৮ জন পুলিশ সদস্য আত্মোৎসর্গ করলেন।

র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম করোনায় আক্রান্ত-ক্লিক করুন

আরও পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আবরোধরত বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে।