নারায়ণগঞ্জের রূপগঞ্জ ট্র্যাজেডি-অগ্নিদগ্ধদের খুঁজতে এসে ছিনতাইকারীর কবলে স্বজনরা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ অগ্নিদগ্ধদের খুঁজতে এসে ছিনতাইকারীর কবলে পড়েছন স্বজনরা। স্বজন হারানোর এমন খবরে ধার-দেনা করে টাকা নিয়ে ঢাকা আসেনকিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কদমতলী ও মথুরাপাড়া গ্রামের এসব পরিবার।

সেজান জুসের কারখানায় অগ্নিকান্ডের ঘটনার শুরু তেইএই এলাকার ৭ নারী-পুরুষ শ্রমিক অগ্নিকাণ্ডের পর থেকেই নিখোঁজ আছেন। তাদের খুজতে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা থেকে ১৪ জনের একটি দল পিকআপ ভ্যান ভাড়া প্রথমে রুপগঞ্জে আসনে।



সেখানে নিখোজ স্বজনদের নাপেয়ে রাতেই তার পিকাপে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসে।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

কিন্তু সেখানেও মিলেনা হারানো স্বজনদের খোজ। খোজ নাপেয়ে তার আবারও রুপগঞ্জের উদ্দেশ্যে পিকাপ করে রওনা দেন। রাত আড়াইটার দিকে তাদের বহনকারী পিকাপটি যখন যাত্রামোড়া এলাকা অতিক্রম করছিল ঠিক তখনি দুদিক থেকে দুইটা মাইক্রো এসে তাদের পথ আটকায় এরপর তাদের কাছে থাকা ৬৫ হাজার টাকা ও ৯টি মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিন্তাইকারীরা।


ছিন্তাইয়ের শিকার হওয়া কদমতলী গ্রামের আবু বাক্কার বলেন,  ধার-দেনা করে টাকা নিয়ে ঢাকায় এসেছি। স্বজনদের হারিয়ে আমরা যখন দিশেহারা, এমন সময় ছিনতাইয়ের ঘটনা আমাদের আরও অচল করে দিল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার