করোনা

সোমবার-নারায়ণগঞ্জে করোনার ইতিহাসে ২য় সর্বোচ্চ আক্রান্ত,গত ২৪ ঘন্টার আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২ শতাধিক। এর আগে জেলায় সর্বোচ্চ করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ২১২ জন।

নমুনা পরীক্ষার বৃদ্ধির সাথে বাড়ছে করোনা আক্রান্তে সংখ্যা।গত২৪ ঘন্টায় আক্রান্তর সংখ্যা নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ রেকর্ড। করোনা আবারও ভয়ঙ্কর রুপ নিয়েছ  নারায়ণগঞ্জ জেলায়।



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৬৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ২৩ হাজার ৮৩ টি । যার মথ্যে জেলা মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৫ হাজার ৬৪৬ জনের।



গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২১০ জন। এর মধ্যে , বন্দর উপজেলায় ৩১ জনের, আড়াইহাজর উপজেলায় ৮ জনের, সিটি এলাকায় ৮৩ জনের, রুপগঞ্জ উপজেলায় ৩১ জনের, সদর উপজেলায় ৩০ জনের এবং সোনারগাঁও উপজেলায় ২৯ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ ৭৫ বয়সী নারীর। সে জেলার সদর উপজেলার বাসিন্দ। করোনা আক্রান্তের পর থেকে নারায়ণগঞ্জ ৩;শ শয্যা বিষিষ্ট হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। নতুন মৃত্যু সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২৯ জন।



তবে জেলা গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৪৭ জন। নতুন সুস্থতা সহ মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৫৭৮ । বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ১৬৩৯ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।