করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জে আবারো বাড়ছে করোনার সংক্রমন-গত ২৪ ঘন্টায় আক্রান্ত ১০৪-মৃত্যু ২ জনের

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে আবারো বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকা, সদর উপজেলা সহ রুপগঞ্জ ও আড়াইহাজার উপজেলাকে করোনার রেড জোন হিসেবে নিহ্নিত করা হয়েছে।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ১০৪। নতুন আক্রান্ত ১০৪ জন সহ নারায়ণগঞ্জ জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৪২৯০ জনে। এছাড়াও গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে ২ জন পুুরুষ মৃত্যু বরণ করেছে। তাদের বয়স ষাটের ঘরে।


১৭ জুন বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাস সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি ৪০ জন আক্রান্ত হয়েছে করোনার রেড জোন নারায়ণগঞ্জ সিটি এলাকায় এবং ৩৪ জন আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলায়। নারায়ণগঞ্জে আরও দুইটি রেড জোন রুপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছে ১৮ জন এবং আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৯ জন। জেলার সোনারগাঁ উপজেলায় আক্রান্ত হয়েছে ২ জন, বন্দর উপজেলায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছে ৩ জন।


গত ২৪ ঘন্টায় নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে রুপগঞ্জ উপজেলায় ১৯৭ টি ।এ ছাড়াও নারায়ণগঞ্জ সিটি এলাকা থেকে ১৮০ টি, বন্দর উপজেলা থেকে ২৪ টি, আড়াইহাজার উপজেলা থেকে ৪৫ টি এবং সোনারগাঁ উপজেলা থেকে ৬৪ টি নমুনা সহ মোট ৬০৮ টি নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৭১ জন।

যেনে নিন  নারায়ণগঞ্জের রেড জোন এলাকা-ক্লিক করুন

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রেড জোন

করোনা “রেড জোন” নারায়ণগঞ্জ সহ যেসব এলাকায় সাধারন ছুটি-বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার রেড জোন চিহ্নিত করা এলকাগুলোর মধ্যে  সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার । নারায়ণগঞ্জ সহ দেশের যেসব এলাকাতে রেড জোন হিসেবে নিহ্নিত করা হয়েছে ,