মৃত্যুদন্ড

নারায়ণগঞ্জে আলোচিত শিশু আলিফ হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণঞ্জের সদর উপজেলার জল্লাপার এলাকায় আলোচিত ৪ বছরের শিশু শিহাবুদ্দিন আলিফ হত্যা মামলায় আসামী অহিদ মিয়াকে মৃত্যুদন্ড প্রদান করেছে আদালত।

২২ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক আনিসুর রহমান আসাশী অহিদ মিয়ার বিরুদ্ধে এ রায় ঘোষনা করেন।

রাষ্ট পক্ষের পিপি ওয়াজেদ আলী বলেন, মামলা রায়ে সন্তোষ্ট প্রকাশ করে বলেন, সারাদেশের গুম খুন হচ্ছে সে বিবেচনায় স্পর্শকাতর ও দুর্ধর্ষ হত্যাকাণ্ডের মামলাগুলো গুরুত্ব সহকারে পরিচালনা করছে রাষ্টপক্ষ।

নিহত শিশু আলিফের মা বলেন, আমি এ রায়ে খুশি । মামলার রায় দ্রুত কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি যানাচ্ছি।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ১৬ আগষ্ট শিশু আফিল তার নিজ বাড়ির সামনে খেলা করার সময় নিখোজ হয়। পরে বিকাল ৫ টার দিকে প্রতিবেশি খোকন আলীর বাড়ির ভাড়াটিয়া অহিদ মিয়ার তালাবদ্ধ রুম থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু আলিফের হাত-পা বাধা লাস উদ্ধার করে এলাকাবাসী।

পরে ১৭ আগষ্ট নিহত অলিফের বাবা সদর মডেল থানায় অহিদকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে। এরপর পুলিশ অভিযান চালিয়ে ৩১ আগষ্ট আসামী অহিদকে ব্রাহ্মনবাড়িয়ার আখাউড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। ্

এরপর  ১ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে ঘাতক অহিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন

ব্রেকিং নিউজ-বাংলাদেশী গৃহকর্মী হত্যায় ১ সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশী গ্রীহকর্মী হত্যার দায়ে ১ সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর নাম আয়েশা আল জিজানী।