লকডাউন

ব্রেকিং নিউজ-বাংলাদেশী গৃহকর্মী হত্যায় ১ সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশী গ্রীহকর্মী হত্যার দায়ে ১ সৌদি নাগরিকের মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর নাম আয়েশা আল জিজানী। একই সাথে দুই জনকে ভিন্ন মেয়াদের সাজা দেওয়া হয়েছে।



সাজাপ্রাপ্ত অসামীরা হলেন, মৃত্যুদন্ত প্রাপ্ত আসামী আয়েশা আল জিজানীর স্বামী বাসেম সালেম ও পুত্র ওয়ালীদক। সৌদি আরবের পারিবারিক অত্যাচারে নিহত হওয়া গ্রীহকর্মীর নাম  আবিরন বেগম। সে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর নাম আয়েশা আল জিজানীর বাসায় গ্রীহকর্মী কাজ করতেন।

১৪ ফেব্রুয়ারি সৌদি আরবের স্থানীয় আদালত এ রায় ঘোষনা করে। গ্রীহকর্মী হত্যার দায়ে মৃত্যুদন্ত ও সাজা দেওয়া বিষয়টি নিশ্চিত করেছে সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস।



মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর নাম আয়েশা আল জিজানীর পুত্র কিশোর হওয়ায় তকে ৭ মাসে জেল প্রদান করে আদালত । একই সাথে তাকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানোর নির্দেশ প্রদান করেন। স্বামী বাসেম সালেমকে আর্থীক জরিমানা সহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। মৃত্যুদণ্ড

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ হাসিনা

বস্তিবাসীদের জন্য বসতভিটা করে দিবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বস্তিবাসীদের জন্য তাদের বসতভিটায় বিনামূল্য ঘর করে দিবেন বলে ঘোষনা দিয়েছেন  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার।  ০৩ আগস্ট মঙ্গলবার গণপূর্তমন্ত্রণালয়ের অধীনে