গনধর্ষণ
প্রতিকি ছবি

নারায়ণগঞ্জে নারীকে গনধর্ষণ-৬ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলায় ধর্ষণের পর হত্যার অভিযোগে ৬ জনের মৃত্যুদন্ড দিয়েছে  নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। 

৬ জুন সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন।



মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীরা হলেন,

  • আরিফুল ইসলাম (৩০)
  • জামাল হোসেন (২০)
  •  সুমন (৩১)
  • আরেক সুমন
  • লোকমান
  • শফিক

৬ আসামীর মধ্যে আরিফুল ইসলাম (৩০), জামাল হোসেন (২০) ও সুমন (৩১) আদালতে উপস্থিত থাকলেও পলাতক রয়েছে সুমন, লোকমান ও শফিক।



মামলা সূত্রে জানা গেছে, ২০০৯ সালের  ১১ আগস্ট রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর গ্রামে আব্দুর রহমান ও তার স্ত্রী খাদিজা বেগমের সঙ্গে পারিবারিক বিরোধের জেরে ভাড়াটে খুনিদের মাধ্যেমে আব্দুর রহমান তার স্ত্রী খাদিজা বেগমতে হত্যা করে।

ওইদিন খুনিরা খাদিজা বেগমকে নির্জন স্থানে ডেকে নিয়ে যায়। এ সময় খুনিদের সাথে খাদিজার স্বামী আব্দুর রহমানও ছিলেন। নির্জন স্থানে ডেকে নিয়ে প্রথমে খাদিজাকে ধর্ষণ করা হয়। এরপর তাকে হত্যা করে ডোবায় লাস ফেলে রাখা হয়। খাদিজাকে হত্যার পর আমীদের ১০ হাজার টাকার দেবার কথা থাকলেও তা নিয়ে খুনিদের মধ্যে ঝামেল হয় স্বামী আব্দুর রহমানের সাথে। এই জেরে খুনিরা আব্দুর রহমানকেও হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখে।



এরপর খাদিজার বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আদালত ১২ জনের সাক্ষ্য গ্রহণ করে রায় ঘোষণা করলেন।

 



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার