narayanganjbani24

নারায়ণগঞ্জে ঘরের বৃষ্টির পানি পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ৩ গৃহবধুর মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে ঘরের বৃষ্টির পানি পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ৩ গৃহবধুর মৃত্যু হয়েছে। ৩ জনের মৃত্যু হলেও কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

৯ জুন বৃহস্পতিবার দুপুরে শহরের দেওভোগ আখড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।




মৃত্যু হওয়া ৩ নারী হলেন, রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রানী ঘোষ (৫২), নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রানী ঘোষ (৪২) ও রূপক ঘোষের স্ত্রী মনি রানী ঘোষ (৩৮)।  সম্পর্কে তারা ঝা হন।

ঘটনাস্থলে পরির্দশ করে জানা গেছে, বিমলা রানী ঘরের গেট ধরে বৃষ্টিতে ঘরের মেঝে পরিষ্কার করার জন্য। গেট ধরে সে ‍বিদ্যুতস্পষ্টি হওয়ার পর তাকে অসুস্থ ভেবে বাসন্তী রানী ঘোষ ও মনি রানী ঘোষ ধরে ফেলে। এতে তারও বিদ্যুতস্পৃষ্ট হয়।

 



তাদের উদ্ধার করে হাসপাতলে নিয়ে গেলে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মেডিকেলে নিয়ে যাওয়ার পর  কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার নাজমুল হাসান তাদের মৃত ঘোষণা করেন।ডাক্তার জানান, হাসপাতলে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

 



অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান, নারায়ণগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার