সংঘর্ষ

নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ-নিহত যুবদল কর্মী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় এখন পর্যন্ত ১ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছে পুলিশ ও বিএনপি কর্ম সহ প্রায় অর্ধশতাধিক।

নিহত যুবকের নাম শাওন নামে। যে যুবদলের কর্মি ছিল বলে জানা গেছে। তবে কাদের গুুলতি শাওন নিহত হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত নয়।



এদিকে ‘পুলিশের গুলিতেই যুবদলের ওই কর্মী নিহত হয়েছে  বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার।

হাসপাতালে আনার আগেই শাওন মারা যান বলে জানান নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল। নিহত যুবকের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে বলেও জানান তিনি।


নিহত শাওন ওয়েল্ডিং ওয়ার্কশপে কাজ করতো।

১লা সেপ্টেম্বর সকালে  জানা যায়, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। পুলিশ ও ডিবির সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ শুরু করে। বেধে যায় সংঘর্ষ।




পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোড়ে। প্রতিউত্তরে পুলিশ মুহুমুহু টিয়ারসেল ও শর্টগানের গুলি ছোড়ে। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে শহরে। বন্ধ হয়ে সকল মার্কেট-বিপনী বিতান। থমকে যায় যানবাহন চলাচল।  ্

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*