বাংলাদেশ পুলিশের পলওয়েল বোর্ড সভা অনুষ্ঠিত

নারায় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম পলওয়েলকে এগিয়ে নেওয়ার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, প্রতিষ্ঠানটির উন্নয়নে সকলকে নতুন নতুন আইডিয়া দিয়ে সহযোগিতা করতে হবে। বর্তমানে প্রযুক্তির দ্রুত বিকাশ ঘটছে। আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পলওয়েলের উন্নয়নে কাজ করতে হবে।

পলওয়েলকে বর্তমান পর্যায়ে নিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আইজিপি মহোদয় আজ (২৪ অক্টোবর ২০২২) সকালে রাজধানীর নয়াপল্টনে পলওয়েল কার্যালয়ে অনুষ্ঠিত বোর্ড সভায় সভাপতিত্ব করেন।

সভায় অতিরিক্ত আইজিপি ও পলওয়েলের সেক্রেটারি জনাব মোঃ আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) পলওয়েলের সার্বিক কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

অতিরিক্ত আইজিপিগণ এবং পলওয়েলের বোর্ড সদস্যগণ সভায় উপস্থিত ছিলেন।

এর আগে আইজিপি মহোদয় পলওয়েলের নবনির্মিত
কার্যালয় উদ্বোধন করেন।

নারায় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম পলওয়েলকে এগিয়ে নেওয়ার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, প্রতিষ্ঠানটির উন্নয়নে সকলকে নতুন নতুন আইডিয়া দিয়ে সহযোগিতা করতে হবে। বর্তমানে প্রযুক্তির দ্রুত বিকাশ ঘটছে। আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পলওয়েলের উন্নয়নে কাজ করতে হবে। পলওয়েলকে বর্তমান পর্যায়ে নিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। আইজিপি মহোদয় আজ (২৪ অক্টোবর ২০২২) সকালে রাজধানীর নয়াপল্টনে পলওয়েল কার্যালয়ে অনুষ্ঠিত বোর্ড সভায় সভাপতিত্ব করেন। সভায় অতিরিক্ত আইজিপি ও পলওয়েলের সেক্রেটারি জনাব মোঃ আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) পলওয়েলের সার্বিক কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। অতিরিক্ত আইজিপিগণ এবং…

Review Overview

User Rating: 4.8 ( 2 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার সর্বশেষ আপডেট

রবিবার-নারায়ণগঞ্জে আবারও করোনা আক্রান্তের নতুন রেকর্ড-গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত কয়েক মাসের তুলনায় নারায়ণগঞ্জ জেলায় করোনায় আক্রান্তের রেকর্ড হচ্ছে । গত ৩ থেকে ৪ মাসে জেলয় সর্বনিন্ম আক্রান্তনের সংখ্যা ৩ ও সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা ২০ এর ঘরে ছিল।