নারায়ণগঞ্জে লঞ্চডুবি

নারায়ণগঞ্জে লঞ্চডুবি-নিহত নারীদের মিলেছে পরিচয়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে কার্গোর ধাক্কায় লঞ্চ ডুবির ঘটনায় এখনো পর্যন্ত ৫ জনের মরোদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে ডুবে যাওয়া  লঞ্চটির অবস্থানও সনাক্ত করতে পরেছে উদ্ধারকারী জাহাজ প্রত্তয় ও ডুবুরি দল।



নারায়ণগঞ্জে  লঞ্চ ডুবির ঘটনায় এখনো পর্যন্ত ৫ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে।

নিহতরা হলেন,মুন্সিগঞ্জ সদর এলাকার বাসীন্দা প্রতিমা শর্মা(৫৩), সুনিতা সাহা(৪০), মুন্সিগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা এলাকার পাখিনা বেগম(৪৫),এবং নোয়াগাঁও পূর্বপাড়া এলকার বাসীন্দা ছাউদা আক্তার লতা(১৮)।  এবে এখনো পরিচয় মেলে টি একটি লাশের।


পরিচয় শনাক্ত করার পর নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক।

এর আগে ৪ এপ্রিল রবিবার সন্ধা সারে ৬ টার দিকে নারায়নগঞ্জ শীতলক্ষা নদীবন্দর কয়লা ঘাটস্থ এলাকায় অর্ধশতাধীক যাত্রী নিয়ে একটি লঞ্চ মুন্সিগঞ্জ যাওয়ার সময় পেছন দিক থেকে একটি কার্গো ধাক্কা দিলে সাথে সাথে লঞ্চটি ডুবে যায়। সাতরে ১৫-২০ জন পাড়ে উঠে আসতে পারলেও নিখোজ হয় ৩০ জন যাত্রী।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার