করোনার সর্বশেষ

সোমবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার সংক্রমণ রোধে নারায়ণগঞ্জ সহ সারাদেশে চলছে লকডাউন। প্রাথমিক ভাবে ৭ দিনের লকডাউন ঘোষনা করা হয়েছে।সারাদেশের নেয় নারায়ণগঞ্জেও বাড়ছে করোনা সংক্রমণের হার। প্রতিদিন আক্রান্ত হচ্ছে প্রায় শতাধিক ব্যাক্তি।



নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১২০ জন। এর মধ্যে করোনায় ঝুকিপূর্ণ এলাকা নারায়ণগঞ্জ সিটি। ২৪ ঘন্টায় সিটি এলাকায় নতুন করে আক্রান্ত হয়েছে ৪১ জন। সিটি এলাকার পরেই রয়েছে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলা। ২৪ ঘন্টায় রুপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছে ২৯ জন।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে লঞ্চ ডুবির ঘটনায় উদ্ধার কাজের সর্বশেষ বর্তমান অবস্থার বিস্তারিত



এছাড়াও নারায়ণগঞ্জ সদর উপজেলায় নতুন আক্রান্তের সংখ্যা ১৯,বন্দর উপজেলায় ৮, আড়াইহাজার উপজেলায় ২ এবং সোনারগাঁও উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২১ জন।

নতুন আক্রান্ত ১২০ জন সহ জেলায় মোট আক্রান্তে সংখ্যা ১০ হাজার ৬৫৫ জন। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলা থেকে নতুন করে ৭০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৮৮ হাজার ৮৭১ টি।



জেলায় ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও। নতুন মৃত্যু না থাকায় জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ১৭১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।