নারায়ণগঞ্জে শতকের ঘরে পৌঁছাল করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে শতাকের ঘরে পৌঁছাল করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ১০০ জন।

এ দিকে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরও ১১৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে ১৯ জুন শুক্রবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪ হাজার ৪৯০ জন।


১৯ জুন শুক্রবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২১ হাজার ৪৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তদের মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ১১৮ জন কোভিড-১৯ পজেটিভ এসেছে। এবং আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ জনের মৃত্যু হয়েছে।


১৯ জুন শুক্রবার পর্যন্ত জেলায় ১১৮ জন সহ করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ৪ হাজার ৪৯০ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে ১০০ জন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৯৮৬ জন।

আজকের আরও খবর পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।