রূপগঞ্জে

শুক্রবার-রূপগঞ্জে জেলার সর্বোচ্চ করোনা রোগী সনাক্ত-নতুন আক্রান্ত আরও ৬০ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলার সর্বোচ্চ করোনা রোগী সনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ১১৮ জন।

এর মধ্যে রূগঞ্জেই করোনা রোগী সনাক্ত হয়েছে ৬০ জন। বাকি ৪ টি উপজেলা ও সিটি কর্পোরেশেন এলাকায় অক্রান্ত হয়েছে ৫৮ জন।

১৯ জুন শুক্রবার নারায়নগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় রূপগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ১৫০ জনের নমুনা সংগ্রহ করা হযেছে। এ নিয়ে এ পর্যন্ত উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৬ হাজার ১১২ জনের। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ পজেটিভ এসেছে ৬০ জনের।


আক্রান্তের শুরু থেকে জেলায় সবচেয়ে কম করোনা আক্রান্ত এলাকা ছিল রূপগঞ্জ। কিন্তু হঠাৎ করে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হয়েছে ভয়াবহ আকারে। আক্রান্তের দিক থেকে ১ টি সিটি কর্পোরেশেন ও ৫ টি উপজেলার মধ্যে বর্তমানে রূপগঞ্জ উপজেলা তৃতীয় স্থানে রয়েছে।


গত ২৪ ঘন্টায় উপজেলায় জেলার সর্বোচ্চ ৬০ জন সহ ১৯ জুন শুক্রবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৮৪৯ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৯২ জন। বাকি আরও ৬৬৫ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছেন।

আজকের আরও খবর পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।