করোনায় আক্রান্তের সংখ্যা

নারায়ণগঞ্জে ১০ এপ্রিল পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৬৯

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সংখ্যা  ১৬ জন সহ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৯ জন। নারায়ণগঞ্জ সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহাম্মেদ এ তথ্য নিশ্চিত করেন

এর আগে গত ৫ এপ্রিল রবিবার পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ১১ জন। ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১২ জন আক্রান্ত হয়ে ৬ এপ্রিল সোমবার এর সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৩ জন।

৭ এপ্রিল পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫ জন। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় আক্রন্তের সংখ্যা মোট ৩৮ জন।
৮ এপ্রিল পর্যন্ত গত ২৪ কারোনায় আক্রান্তের সংখ্যা ২জন সহ আক্রান্তের সংখ্যা দাড়ায় ৪০ জজ।

৯ এপ্রিল গত ২৪ ঘন্টায় কারোনায় আক্রান্ত হয় ১৩ জন সহ মোট আক্রান্তের ষংখ্যা দাড়ায় ৫৩ জন।

এদিকে বাংলাদেশ রোগতত্ব , নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর-এর  ) তথ্য অনুযায়ী ১০ এপ্রিল শুক্রবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের ষংখ্যা ১৬ জন ।

এ নিয়ে নারায়ণগঞ্জে সর্বমোট করোনায় আক্রান্তের সংখ্যা ৬৯ জন।

নারায়ণগঞ্জের করোনায় আক্রান্ত হয়ে মারা যান খায়রুল আলম হিরু
নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় জ্বর ,সর্দি কাশিতে আক্রান্ত হয়ে খয়রুল আলম হিরু করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন বলে জানা গেঝে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানিয়েছেন গত ৬ এপ্রিল নারায়ণগঞ্জে মৃত খায়রুল আলম হিরু তার নমুনা করোনা পজেটিভ এসেছে।

নিহতের স্বজনরা জানায়, গত ২৬ মার্চ হতে ঠান্ডা,জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে নারায়ণকগঞ্জের মেডিনোভা, ঢকা মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন চিকিৎসকের চিকিৎসা গ্রহন করে।

সর্বশেস ৬ এপ্রিল সোমবার দিবাগত রাত দেড়টায় তার অবস্থা আরও গুরুত্বর হলে সেখানেই তার মৃত্যু হয়। পরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন তার লাশ দাফনের ব্যাবস্থা করে।

এর আগে আইইডিসিআর-এর লোকজন এসে তার নমুনা সংগ্রহ করে। এরপর পরীক্ষা শেষে তার করোনা পজেটিভ হয়। এবং নারায়ণগঞ্জ প্রশাসনকে জানানো হয় খায়রুল আলম হীরু করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

শনিবার-জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি বর্তমানের রয়েছে নিয়ন্ত্রনে। ইতিমধ্যে জেলা স্বাস্থ্য অফিস থেকে ঘোষনা করা হয়েছে “নারায়ণগঞ্জ এখন আর করোনায় রেড জোন নয়”।