সড়ক দূর্ঘটনা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এম্বুলেন্সের ধাক্কায় ১ রিক্সা চালক নিহত

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরও ১ জনতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ২৬ মে মঙ্গলবার বিকেলে সোনারগাঁয়ের কাঁচপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত চালককে আটক করতে না পাররেও ঘটনাস্থল থেকে একটি এম্বুলেন্স জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার চারাইল থানার বরহা গ্রামের আহাদ মিয়া (৩৫) এবং নীলফামারি জেলার কিশোরগঞ্জ থানার দর্জিপাড়া গ্রামের আবুল কাফি। তারা মদনপুর ও কাাঁচপুর এলাকায় ভাড়া থাকতেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কঁচপুর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ঢাকাগামী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি এম্বুলেন্স নিয়ন্ত্রন হাড়িয়ে দুইটি রিক্সার সাথে ধাক্কা লাগলে রিক্সা দুইটি দুমরে মুচরে যায়। দুই রিক্সা চালকের মধ্যে একজন ঘটানাস্থল থেকে মৃত উদ্ধার করা হয় আরেকজনকে গুরুত্বর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন জানান , ঘটনাস্থল থেকে একজনকে মৃত উদ্ধার করা হয়েছে এবং আরেক জনকে গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, ঘাতক এম্বুলেন্সের চালককে আটকের চেষ্টা চলছে এবং দুর্ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।