সর্বশেষ খবর

বুধবার-নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৫৫জন-এক ডাক্তার সহ আরও ৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় বভিন্নি এলাকা থেকে ২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে ।এদের মধ্যে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছে । আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে প্রখ্যাত গাইনী ডাক্তার আমেনা খান সহ মৃত্যু বরণ করেছে ৩ জন ।

এ নিয়ে ২৭ মে বুধবার পর্যন্ত জলোয় করোনায় আক্রান্ত হয়ছেে মোট ২ হাজার ৪২৫ জন । করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে মোট ৭৫ জন এবং সুস্থ হয়েছে মোট ৬৯৪ জন। মৃতদের মধ্যে ২ জন সিট কর্পোরেশন এলাকায় এবং ১ জন বন্দর এলাকায়।
২৭ মে বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।


এর আগে গত ২৬ মে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল মোট ২ হাজার ৩৭০ জন এবং মৃতের সংখ্যা ছিল ৭২ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় জেলায় ২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় নমুনা সংগ্রহের সংখ্যা মোট ৯৭৫৬ জন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় কোভিট-১৯ পজেটিভ এসেছে মোট ৫৫ জনের।

জেলায় মোট করোনায় আক্রান্তদের মধ্যে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২৩ জন সহ ১০৩৮ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১০ জন সহ ৭৮২ জন, আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ২১ জন সহ মোট ১১৯ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিযন) মোট ৬৮ জন, রুপগঞ্জ উপজেলায় মোট ২৩৯ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায ১ জন সহ মোট ১৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২ জন সহ মুত্যু বরণ করেছে ৫১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১৯ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় মৃত্যু বরণ করেছেন ১৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০৪ জন, আড়াইহাজার উপজেলায় কারো মৃত্যু হয়নি এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিযন) গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট মৃত্যু হয়েছে ২ জনের এবং সুস্থ হয়েছেন ১৩ জন, রুপগঞ্জ উপজেলায় মৃত্যু বরণ করেছেন ১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন, সোনারগাঁ উপজেলায় মৃত্যু হয়েছে ৫ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন।

এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ২ হাজার ৪২৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৭৫ জন এবং সুুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৯৪ জন।

করোনায় আক্রান্ত হয়ে ডাক্তার আমেনা খানের মৃত্যু

আরও খবর পড়তে নিচের ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।