নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩৯ জনের। এরই মধ্যে নাসিক এলাকায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৩৭ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে কারো মৃত্যু হয়নি তবে সুস্থ হয়েছে আরও ৩ জন।

এ নিয়ে ৩০ মে শনিবার পর্যন্ত নাসিক এলাকায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১ হাজার ১১১ জন এবং মৃতের সংখ্যা ৫১ জন।

৩০ মে শনিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এর আগে গত ৩০ মে পর্যন্ত নাসিক এলাকায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ৭৪ জন এবং মৃতের সংখ্যা ছিল ৫১ জন।narayangnajbani24, narayanganjbani24, narayanganj, chasara, narayanganj bani24, newsnarayanganj, livenarayangan, live narayananj, jugerchinta, jugerchinta 24

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকা থেকে ১৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে নাসিক এলাকায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৩ হাজার ৩৫০ জনের।



এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৩৭ জন সহ নাসিক এলাকায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার ১১১ জন আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৫১ জন এবং গত ২৪ ঘন্টায় ৩ জন সহ সুুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪৩৯ জন।

আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার