শাকিব হাসান

নির্বাচনী প্রচারনায় জনগনের ভালবাসায় শিক্ত শাকিব হাসান জয়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছে সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

এরই ধারাবাহিকতায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৬ নং ওযার্ডের বর্তমান মেম্বার ও আসন্ন নির্বাচনে মেম্বার প্রার্থী শাকিব হাসান জয় তার নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।



তার পিতা প্রয়াত জজ মিয়া একাধিক বার এই ওয়ার্ডে মেম্বার থাকাকালীন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজের মাধ্যমে সুনাম কুরিয়েছিলেন।

শাকিব হাসান তার পিতার ভালবাসা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনের অনুরোধে গত কয়েকমাস আগে উপ-নির্বাচনে বিপুল ভোটে এই ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হন।



নির্বাচিত হয়ে এলাকার মানুষের সাথে সদাচরণ, মানুষের সাথে সুখে দুখে সামর্থ্য অনুযায়ী অংশগ্রহণ সহ সার্বিক উন্নয়ন সাধনে বলিষ্ঠ ভুমিকা পালনের মধ্য দিয়ে দায়িত্ব পালন করে আসছেন।



এরই মধ্যে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে আবারও এই ওয়ার্ডে মেম্বার প্রার্থী হয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যেখাই যাচ্ছন সখানেই ব্যাপক সারা পাচ্ছেন শাকিব। যে  এলাকায় ভোট চাইতে যান সে এলাকার ভোটাররা তাকে জড়িয়ে ধরে আবেগঘন পরিবেশের মাধ্যমে তাকে সমর্থন জানিয়ে যাচ্ছেন। ভোট চাইতে গিয়ে ভোটারদের ভালবাসায় শিক্ত হচ্ছেন শাকিব হাসান জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*