আত্মহত্যা

ফতুল্লায় বোনের সাথে অভিমান করে ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লায় বোনের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে  ১১ বছরের এক স্কুল ছাত্রী। তার নাম তাসমীম (১১)।তাসমীম ফতুল্লা পাইলট উচ্চ বিদ‌্যাল‌য়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী অধ্যায়নরত অবস্থায় ছিল।

৬ জুলাই সন্ধায় ফতুল্লার সাউদ ক‌মি‌টি সেন্টার সংলগ্ন হাজী মোঃ নবী হো‌সে‌নের বা‌ড়িতে এ আত্মহত্যা ঘটনা ঘটে। তার পিতার নাম এনামুল ক‌রি‌ম, পেশায় একজন ফা‌র্নিচার ব‌্যবসায়ী।



এনামুল ক‌রি‌ম, তার তিন মেয়ে সান‌জিদা ইসলাম সুমাইয়া, আফিয়া, ও তাসমীমকে নিয়ে ফতুল্লার সাউদ ক‌মি‌টি সেন্টার সংলগ্ন হাজী মোঃ নবী হো‌সে‌নের বা‌ড়ির দোতালার একটি ফ্লাটে ভাড়া থাকে।

জানা গেছে,  তাসমীম বাড়ীর নিচে নেমে অপর শিশুদের  সাথে খেলতে যায়।সন্ধ্যায় বাসায় ফিরে  এলে  তাকে তার বড় বোন সানজিদা বকাঝকা করে। এরপর মাগরিবের নামাজ আদায় করার পর তার বোন সানজিদা পাশের তাসমীম ডাকতে গেলে ভিতর থেকে দরজা বন্ধ পায়। অনেক ক্ষন ডাকা-ডাকির পর কোন শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় তামমীমতে দেখতে পায়।



তামমীমের লাউ উদ্ধার করে জেনারেল ( ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় তাহমীমের বাবা এনামুল ক‌রি‌ম জানায়, তাহমীম বাড়ির সবার অজান্তেরেই এমন ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আত্মহত্যা

আড়াইহাজারে গলায় ফাঁস লাগিয়ে পাওয়ারলোম শ্রমিকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৮) নামের এক পাওয়ারলোম শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৬ এপ্রিল সকাল ৯ টায় নিজের ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সবুজ আড়াইহাজার উপজেলার বিষনন্দী ইউনিয়নের কড়ইতলা এলাকার আমজাত হোসেনের ছেলে। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আশরাফুল জানান, নিহতের ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। তবে কি কারনে তিনি আত্ম হত্যা করেছেন তা প্রাথমিকভাবে জানাতে পারেনি এই পুলিশ কর্মকর্তা। আড়াই হাজার থানার অফিসার ইনচার্জ, মোঃ নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পস্তুতি চলছে।