বন্দরে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি-দুই এএসআই প্রত্যাহার সহ সোর্স আটক

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বন্দরে ভাসমান দোকান থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি কালে শামীম নামের এক পুলিশের সোর্সকে গনপিটুনি দিয়েছেন এলাকাবাসী।

১৭ আগষ্ট শনিবার রাতে সাবদি এলাকায় এ ঘটনা ঘটে। উত্তেজিত জনতা পুলিশের সোর্স শামীমকে আটক করার পর তার সাথে থাকা বন্দর থানার দুই এএসআই  ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এ ঘটনায় পুলিশের দুই এএসআইকে ১৮ আগষ্ট রবিবার বন্দর থানা থেকে প্রত্যহার করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।
বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। অভিযুক্ত দুই সহকারি উপ পরিদর্শকের নাম আমিনুল ও আনোয়ার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে বন্দরের কালাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় ব্রহ্মপূত্র নদের তীরে অস্থায়ীভাবে দোকানপাট গড়ে উঠে। এসব দোকানপাট থেকে বন্দর থানা পুলিশের এএসআই আমিনুল ও আনোয়ারের সোর্স শামীম ম্যাজিস্ট্রেট পরিচয়ে দিয়ে প্রতিদিনই টাকা উত্তোলন করতেন । প্রতিদিনের মতো এএসআই আমিনুল ও আনোয়ার এবং সোর্স শামীম শনিবার রাত ৮ টার দিকে সাবদী এলাকার ওই দোকানগুলো থেকে টাকা তুলতে যান।

এসময় এলাকাবাসী শামীমের পরিচয় জানতে চাইলে তখন শামীম নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দেন। উপস্থিত লোকজনকে সোর্স শামীম পরিচয় পত্র দেখতে পারেনি। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শামীমকে গণধোলাই দিয়ে আটকে রাখে। পরে পরিস্থিতি বেগতিক দেখে এএসআই আমিনুল ও আনোয়ার দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন। এ খবর পেয়ে বন্দর থানা পুলিশ সোর্স শামীমকে উদ্ধার করে থানা হাজতে আটক করে রাখেন।
গতকাল রবিবার আটক পুলিশ সোর্স শামীমের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এবং দুই পুলিশের এএসআই আমিনুল ও আনোয়ারকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ব্রহ্মপূত্র নদের পাড়ে ভাসমান দোকান থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি কালে পুলিশ সোর্স শামীমকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। ওই ঘটনা জড়িত থাকার অভিযোগে দুই এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।নিয়মিত মামলায় সোর্স শামীমকে আদালতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*