নারায়ণগঞ্জ জেলায় করোনা

বুধবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার আপডেট খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ এক সময়ের করোনায় দেশের প্রধান রেড জোন হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ এখন করোনা থেকে মুক্তর পথে। ধীরে ধীরে কমে আসছে নারায়ণগঞ্জ জেলায় করোনার প্রকোপ।

তবে আগামী শীতে রয়েই যাচ্ছে নতুন করে করোনা সংক্রমণের শঙ্কা। জেলায় শহর এলাকা সহ গ্রম্য এলাকায় মানা হচ্ছেনা স্বাস্থ বিধি। চলা-ফেরা,যানবাহন,শপিংমলে কোথাও নেই স্বাস্থ বিধি মানার চিহ্ন।


গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১০ জন এবং আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ১ জন।নতুন মৃত্যু হওয়া ব্যাক্তির বয়স ৫০ বছর। সে জেলার সিদ্ধিরগঞ্জ এলাকার বাসিন্দা।

 

জেলায় নতুন করে আক্রান্ত ১০ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৬ হাজার ৫২৭ জনে।

নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে বন্দর উপজেলায় ১ জন, সিটি এলাকায় ৬ জন, রুপগঞ্জ উপজেলায় ১ জন, সদার উপজেলায় ১ জন এবং সোনারগাঁ উপজেলায় আক্রান্ত হয়েছে আরও ১ জন।


১০ সেপ্টেম্বর বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে আরও ১৪ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ৬১৫১ জন।


গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ২১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে সিটি এলাকা থেকে ১০০ জনের, বন্দর এলাকা থেকে ৭ জনের, আড়াইহাজার এলাকা থেকে ১৭ জনের, সোনারগা এলাকা থেকে ১০ জনের, সদর এলাকা থেকে ৫৯ জনের এবং রুপগঞ্জে এলাকা থেকে সংগ্রহ করা হয়েছে ২২ জনের নমুন। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৪০ হাজার ২৭২ টি।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*