করোনার সর্বশেষ আপডেট

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আবারও ভয়ঙ্কর রুপ নেয়ার পড়েও আসন্ন পবিত্র ইদকে কেন্দ্র করে কঠোর লকডাউন তুলে নেওয়া হয়েছে সারাদেশ থেকে। একই সাথে নারায়ণগঞ্জ জেলায়ও করোনার সংক্রমণ বেড়েই চলেছে।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৭৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ২৫ হাজার ১৭৫ টি । যার মথ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১১ হাজার ৩০৬ জনের।



আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৯০ জন। এর মধ্যে , বন্দর উপজেলায় ৪৪ জনের, সিটি এলাকায় ৪২ জনের, রুপগঞ্জ উপজেলায় ২১ জনের, সদর উপজেলায় ৩৬ জনের,আড়াইহাজা উপজেলায় ১৩ জন এবং সোনারগাঁও উপজেলায় ৩৬ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে হয়নি কারও। নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ২৩১ জন।



তবে জেলা গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৬৬ জন। নতুন সুস্থতা সহ মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৭৬৪ । বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২৩১১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।