করোনার সর্বশেষ খবর

বুধবার পর্যন্ত নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ ১৭ জুন বুধবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ৬০৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় করোনা রোগী সনাক্ত হয়েছে ১০৪ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪ হাজার ২৯০ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে ৯৯ জন ।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ১৭ জুন বুধবার পর্যন্ত জেলার এলাকা ভিত্তিক করোনার সর্বশেষ খবরঃ

নমুনা সংগ্রহঃ নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৪৫ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৯৮৭ জনের। বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়নে) গত ২৪ ঘন্টায় ২৪ জন সহ ৮৯৪ জনের নমুনা সংগ্রহ করা হযেছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১৮০ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ২৩১ জনের।


রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৯৭ জন সহ এ পর্যন্ত ৫ হাজার ৭৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৯৮ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ১৮৮ জনের এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৬৪ জন সহ ১ হাজার ৫৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে ১৭ জুন বুধবার পর্যন্ত জেলার ১ টি সিটি কর্পোরেশন ও ৫ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোট ২০ হাজার ৬৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


করোনা রোগী সনাক্তঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকায় ১০৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তাদের মধ্যে আড়াইহজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৯ জন সহ ৩৯৯ জন, বন্দর উপজেলায় ( ৫টি ইউনিয়নে) গত ২৪ ঘন্টায় ৩ জন সহ ১২৯ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ৪০ জন সহ ১ হাজার ৫৩৬ জন, রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৮ জন সহ ৭৫৯ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩২ জন সহ ১ হাজার ১১৩ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ২ জন সহ ৩৫৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ১০৪ জন সহ মোট করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ৪ হাজার ২৯০ জন।


আক্রান্তদের মধ্যে মৃত্যু ও সুস্থঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ৩ জন এবং গত ২৪ ঘন্টায় ৭১ জন সহ সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৯০ জন। বন্দর ইপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৫৭ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৩২ জন। রূপগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে এ পর্যন্ত ১৯২ জন। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ২১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪৭১ জন এবং সোনারগাঁ উপজেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১৩ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৫৩ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৯৯ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১ হাজার ৮৬৮ জন।


সব মিলিয়ে জেলায় ১৭ জুন বুধবার পর্যন্ত মোট ২০ হাজার ৬৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তাদের মধ্যে এ পর্যন্ত করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ৪ হাজার ২৯০ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ৯৯ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১ হাজার ৮৬৮ জন। বাকি ২ হাজার ৩২৩ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছেন।

দেশে করোনা আক্রান্তের রেকর্ড-বিস্তারিত পড়তে ক্লিক করুন

নারায়ণগঞ্জের ২৪ ঘন্টার সর্বশেষ করোনা পরিস্থিতি জানতে এখানে ক্লিক করুন

যেনে নিন  নারায়ণগঞ্জের রেড জোন এলাকা-ক্লিক করুন

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যু

আগুনে পুড়ে মাদ্রাসার শিক্ষিকার মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  আগুনে পুড়ে মাওস্রিজিতা দেওয়ান নামের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে খাগড়াছড়ি পৌর শহরের কলেজ পাড়া এলাকায়।   শিক্ষিকা