নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪৯ জন এবং করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করার খবর পাওয় যায়নি।

২রা জুলাই বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৪৫ জনের। এর মধ্যে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলা থেকে ১২৯ জনের,আড়াইহাজার উপজেলা থেকে ২৩ জনের, বন্দর উপজেলা



থেকে ২৩ জনের, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকা থেকে ১৩১ জনের, সদর উপজেলা থেকে ২৬ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

২৪ ঘন্টায় আক্রান্ত ৪৯  নারায়ণগঞ্জ সিটি এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৯ জন । নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৯ জন,  আড়াইহাজার উপজেলায় ৭ জন,রুপগঞ্জ উপজেলায় ৯ জন , সোনারগাঁ উপজেলায় ৯ জন এবং বন্দর উপজেলায় ৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।


গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়নি কেউ

তবে ১লা জুন বুধবার নারায়ণগঞ্জে সবচেয়ে বেশি সুস্থ হয়েছিল ৬১২ জন। এর মধ্যে সিটি এলাকায় ১৩৬ জন, রুপগঞ্জে ১৮২  জন, সদর উপজেলায় ১৩৭ জন, সোনারগাঁ উপজেলায় ৯৫ জন, বন্দর উপজেলায় ৩২ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে সুস্থ হয়েছিল আরও ৩০ জন।


নারায়ণগঞ্জে নতুন সুস্থ না হওয়া জেলায় মোট সুস্থতার সংখ্যা ৩৫৭৪ জন। নতুন আক্রান্ত ৪৯ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫১১৮ জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন।

নারায়ণগঞ্জের করোনা “রেড জোন এলাকার তালিকা জানতে এখানে ক্লিক করুন

আরও খবর পড়ুন নিচে ক্লিক করে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার