সর্বশেষ খবর

বৃহস্পতিবার-জেনে নিন নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি বর্তমানের রয়েছে নিয়ন্ত্রনে। ইতিমধ্যে জেলা স্বাস্থ্য অফিস থেকে ঘোষনা করা হয়েছে “নারায়ণগঞ্জ এখন আর করোনায় রেড জোন নয়”।

গত দু’সপ্তাহ ধরে নিন্মমুখী জেলায় প্রতিদিনের করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মাত্র ১৬ জন। একই সাথে করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারো। করোনায় রেড জোন” হিসেবে পরিচিত নগরী নারায়ণগঞ্জ এখন করোনা মুক্তই বলা চলে। করোনার সর্বশেষ খবর, করোনার সর্বশেষ খবর

গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে আরও ৩৯ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার সংখ্যা ৫৩০০ জন। newsnarayanganj24, pressnarayanganj24, jugerchinta24, banglanews24, bd news24, news24.

জেলায় গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে বন্দর উপজেলায় ২ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৬ জন, রুপগঞ্জ উপজেলায় ৪ জন, সোনারগাঁ উপজেলায় ৩ জন এবং নারায়ণগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত হয়েছে আরও ২ জন। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়নি আড়াইহাজার উপজেলায়

২৩ জুলাই বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮০ জনের। এর মধ্যে সোনারগাঁ থেকে ৭ জনের, বন্দর থেকে ৯ জনের, সদর এলাকা থেকে ২৬ জনের,  ইউএস বাংলার মাধ্যেমে ৪১ জনের, রপগঞ্জ থেকে ১৬ জনের, ৩’শ শয্যা হাসপাতালে  এবং আড়াইহাজার থেকে সংগ্রহ করা হয়েছে ১২ জনের নমুনা।

জেলায় নতুন আক্রান্ত ১৬ জন সহ মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৭৯৫ জনে। নতুন মৃত্যু না থাকায় মৃত্যুর সংখ্যা ১২৫ জন এবং নমুনা সংগ্রহের সংখ্যা ৩০৪৯৭ টি।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।