করোনা

বৃহস্পতিবার-৩ মাসের রেকর্ড ভেঙ্গে নারায়ণগঞ্জে কনোরায় আক্রান্তের রেকর্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  আবারও ৩ মাসের রেকর্ড ভেঙ্গে আবারো সর্বোচ্চ করোনায় আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ জেলায়।  গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে  নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ২৮ জন। ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে এক নারীর । pressnarayanganj24, newsnarayanganj24

মৃত ব্যাক্তির বয়স ৬৫ বছর,সে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাসিন্দা। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে তিনি নারায়ণগঞ্জ ৩’শ  শয্যা হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেখান্ তিনি মৃত্যুবরণ করেন।

গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ১৫জন, সদর উপজেলায় ৪ জন, সোনারগাঁ উপজেলায় ৩ জন, আড়াইহাজার উপজেলায় ১ জন,বন্দর উপজেলায় ২ জন এবং রুপগঞ্জ উপজেলায় নতুন করে ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

১লা অক্টবর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়। narayanganj news. narayanganj news

গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ২৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২৮ জন সহ জেলায় মোট করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ৬ হাজার ৭৭৫ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ আরও জানায়, আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যূ বরণ করেছে ১৪৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৬ হাজার ৪৯০ জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।