করোনার সর্বশেষ খবর

রবিবার পর্যন্ত নারায়ণগঞ্জের প্রতিটি উপজেলার করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ-হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশন সহ প্রত্যেকটি উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৯৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় ১০৪ জন করোনা সনাক্ত হয়েছে।

করোনায় আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ৩ জনের। সুস্থ হয়েছে আরও ১২ জন।

এ নিয়ে ৩১ মে রবিবার সকাল পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৮৮ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে মোট ৮০ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৭৬৬ জন।


৩১ মে রবিবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, জেলার বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৯৪৪ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ১২ হাজার ২৬৯ জনের। এর মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ১০৪ জনের করোনা পজেটিভ এসেছে।

 

নমুনা সংগ্রহঃ জেলা সিভিল সার্জন অফিস জানায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১৯২ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ৫৪২ জনের। আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৯৪ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ১ হাজার ২৪৯ জনের। বন্দর উপজেলায় বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ২০ জন সহ মোট ৬৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৪৮১ জন সহ মোট ২ হাজার ৬৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৭৯ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৩ হাজার ১৩৯ জনের এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৭৮ জন সহ মোট ৯৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

আক্রান্তঃ জেলা সিভিল সার্জন অফিস জানায়, আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ১০ জন সহ মোট ১৫০ জন করোনায় আক্রান্ত হয়েছে। বন্দর উপজেলায় ( ৫টি ইউনিয়ন) গত ২৪ ঘন্টায় ২ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৭৮ জন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ৩৭ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ১৪৮ জন। রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ২২ জন সহ ৩০৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩২ জন জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৮৬৭ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ ২১৬ জন করোনায় আক্রান্ত হয়েছে।

 

মুত্যু ও সুস্থঃ আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৫২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪৬২ জন। বন্দর (৫টি ইউনিয়নে) উপজেলায় মৃত্যু বরণ করেছে মোট ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১৭ জন। রুপগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট ২ জন মৃত্যু বরণ করেছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ১৮ জনের। সোনারগাঁ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট ৬ জনের মৃত্যু হয়েছে।


এ নিয়ে জেলায় মোট ১২ হাজার ২৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহিত নমুনা থেকে সর্বশেষ পাওয়া রিপোর্ট থেকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ২ হাজর ৭৮৮ জন। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৩ জন সহ মৃত্যু হয়েছে মোট ৮০ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৭৬৬ জন।

আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

সারাদেশে ২৪ ঘন্টায় করোনায মৃত্যু ৪০-আক্রান্ত ২৫৪৫ জন-ক্লি করুন

নারায়ণগঞ্জ সিটিতে আক্রান্ত ৩৭-ক্লিক করুন এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।