গ্রেফতার

রূপগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ-বখাটে রাশিদুল গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষনের চেষ্টার অভিযোগে রাশিদুল নামক এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি।

৭ জুন রবিবার সন্ধায় রুপগঞ্জ উপজেলার ত্রিশকাহনী এলকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জুন সোমবার ধর্ষণ চেষ্টার শিকার হওয়া শিশুর পিতা বাদী হয়ে রুপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।


লিখিত অভিযোগে থেকে জানা যায়, উপজেলার ত্রিশকাহনী এলাকায় প্রাথমিক বিদ্যালয়ে পড়–য়া দ্বিতীয় শ্রেণীর এক শিশু রবিবার সন্ধায় বাড়ির পাশে খেলাধূলা করছিল এমন সময় একই এলাকার রাশেদুল নামক এক বখাটে শিশুটিকে ধরে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশূর ডাক চিৎকারে শিশুটির মা দৌড়ে এসে তাকে উদ্ধার করে। এ সময় এলাকাবাসি বখাটে রাশিদুল কে আটক করে পুলিশে সোপর্দ করে।

রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে ঘনটনাস্থলে পুলিশ পাঠিয়ে রাশেদুল নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।মামলা প্রক্রিয়াধীন আছে।

আরও পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যুদন্ড

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা-যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ১২ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে মাজেদুর রহমান (২৬)এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত।