আইইডিসিআর

নারায়ণগঞ্জে অস্বাভাবিক করোনার সংক্রমণ-১ দিনে আক্রান্ত আরও ৯৪ জন-৪ জনের মুত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ করোনায় আক্রান্তের রেড জোন নারায়ণগঞ্জ অস্বাভাবিক হারে বাড়ছে করোনার সংক্রমণ। প্রতিদিন যোগ হচ্ছে নতুন নতুন আক্রান্তের সংখ্যা। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৯৪ জন জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা- জানত ক্লি করুন

গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর খবর পাওয়া গেছে আরও ৪ জনের। মৃতদের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর করোনা পজেটিভ এসেছে কয়েক জনের।


নারায়ণগঞ্জ জেলায় ৮ জুন সোমবার পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে মোট ৩ হাজার ৫৯৪ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে মোট ৮৯ জন। গত ২৪ ঘন্টায় কারো সুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি।

৮ জুন সোমবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় জেলার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সহ ৫ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে ৮ জুন সোমবার পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ১৫ হাজার ৬৮৬ জনের। তাদের মধ্যে নমুনা পরীক্ষার সর্বশেষ প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলায় গত ২৪ ঘন্টায় কোভিট-১৯ পজেটিভ এসেছে ৯৪ জনের।

 

জেলা সিভিল সার্জন অফিস থেকে আরও জানা যায়, গত ২৪ ঘন্টায় আড়াইহাজার উপজেলা এলাকায় ২৯ জন, বন্দর উপজেলায় ৫টি ইউনিয়নে) ৫ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৩১ জন, রুপগঞ্জ উপজেলায় ২১ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৭ জন, সোনারগাঁ উপজেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ৯৪ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৫৯৪ জন।


আক্রান্তদের মধে ৮ জুন সোমবার পর্যন্ত মৃত্যু বরণ করেছে আড়াইহাজারে ২ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) ২ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৫৩ জন, রুপগঞ্জ উপজেলায় ২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় মোট ১৮ জন এবং সোরনারগা উপজেলায় গত ২৪ ঘন্টায় ৪ জন সহ মোট ১২ জন। সব মিলিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৮৫ জন ।

 

এ নিয়ে নারায়ণগঞ্জে সর্বমোট ১৫ হাজার ৬৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৫৯৪ জন। আক্রান্তদের মধ্যে মোট ৮৯ জনের মৃত্যু হয়েছে এবং ৯১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বাকিরা বিভিন্ন ভাবে চিকিৎসা গ্রহন করছে।

র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম করোনায় আক্রান্ত-ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।