করোনার সর্বশেষ আপডেট

শুক্রবার পর্যন্ত নারায়ণগঞ্জে এলাকা ভিত্তিক করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ-হওয়ার সর্বশেষ খবর


নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৭১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১১ হাজার ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ৪২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু হয়েছে আরও ২জন।


এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ২ হাজার ৫৩২ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৭৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৭২৪ জন।

২৯ মে শুক্রবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ ঃ জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায গত ২৪ ঘন্টায় ১৬০ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ২১১ জনের। আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৪৭ জন সহ মোট ১ হাজার ১৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বন্দর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩৬ জন সহ মোট ৬৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ২৭৬ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ২ হাজার ১৪৮ জনের। নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৪৬ জন সহ মোট ৩ হাজার ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৫৩ জন সহ মোট ৯০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১১ হাজার ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


এলাকা ভিত্তিক আক্রান্ত ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৬৪২ জন সহ জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২ হাজার ৫৩২ জন। তাদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২০ জন সহ ১ হাজার ৭৪ জন, আড়াই হাজার উপজেলায় মোট ১১৯ জন, বন্দর উপজেলায় ( ৫টি ইউনিয়ন) গত ২৪ ঘন্টায় ২ জন সহ ৭৪ জন, রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ০ জন সহ ২৪৪ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ২০ জন সহ ৮২৪ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ০ জন সহ ১৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে মুত্যু ঃ নারায়ণগঞ্জ জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে মোট ৭৭ জন। তাদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৫১ জন, বন্দর (৫টি ইউনিয়নে) উপজেলায় ২ জন, রুপগঞ্জ উপজেলায় ১ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ ১৭ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ ৬ জন মৃত্যু বরণ করেছে।


আক্রান্তদের মধ্যে সুস্থ ঃ জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে বিভিন্ন ভাবে চিকিৎসা গ্রহন করে সুস্থ হয়ে মোট ৭২৪ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৪৩৬ জন, আড়াইহাজার উপজেলায় ৩০ জন বন্দল উপজেলায় ( ৫ টি ইউনিয়নে ) ১৩ জন, রুপগঞ্জ উপজেলায় ৮ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ২১৭ জন এবং সোনারগাঁ উপজেলায় মোট ২০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে করোনায়

দেশে করোনায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড-জেনে নিন ২৪ ঘন্টার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংক্রমনের শুরু থেকে সারাদেশে গত ২৪ ঘন্টায় আক্রান্তের নতুন রেকর্ড হলো আজ। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে সর্বোচ্চ ৫ হাজার ৩৫৮ জন।