স্বপ্ন আউটলেট

সহকারী কমিশনারের উপস্থিতিতে দুধ চুরি করা বাবাকে ‘স্বপ্ন’ আউটলেটে চাকুরি

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উদ্যগে দুধ চুরি করতে গিয়ে ধরা পড়া সেই বাবাকে ‘স্বপ্ন’ আউটলেটেই চাকুরি জন্য নিয়োগ পত্র দেওয়া হয়েছে। তবে তাকে কোন পদে দেওয়া হয়েছে সে বিষয়ে তাৎক্ষনিক যানা জায়নি।

১২ মে রবিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতে স্বপ্ন’ আউটলেটে তাকে চুকির জন্য চাকুরির নিয়োগ পত্র প্রদান করা হয়।

গত শুক্রবার রাতে স্বপ্ন আউডলেটে দুধ চুরি করতে গিয়ে ধরা পরেন কর্মহীন ছোট সন্তানের এক বাবা। পরে তাকে ধরে নিয়ে যাওয়া হয় থানায়।

তকে দেখে সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলাম ডেকে নিয়ে শোনেন বিদারক এক কাহিনী। সহকারি কমিশনার তার ফেসবুক আইডিতে আপলোড করেন সেই পিতার কাহিনী।

পরে বিষটি সামাজিক যোগাযোক মাধ্যেমে ভাইরাল হলে বিষয়টি নজরে আসে স্বপ্ন সুপার সপের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার পদক্ষেপ গ্রাহন করা হয় স্বপ্ন’ আউটেলেটের পক্ষ থেকে।

সব শেষে সহকারি পুলিশ কমিশনারের উপস্থিতিতে কর্মহীন পিতাকে দেওয়া হয় স্বপ্ন’ আউটলেটে চাকুরি।

নারায়ণগঞ্জ বাণী২৪.কম এর পক্ষ থেকে আন্তরিক অভিন্দন সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলামকে ও সেই সাথে স্বপ্ন আউটলেট কর্তিপক্ষকে।

 স্বপ্ন আউটলেট pressnarayangnaj , newsnarayangnaj , live narayanganj , livenarayanganj

আরো বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন।-

অনলাইনে উচ্চ মাধ্যেমিক ভর্তি হতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার