সিদ্ধিরগঞ্জে নকল জুস ফ্যাক্টরী সিলগালা-২০ লাখ টাকার জুস ধ্বংস সহ আটক ৪

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে নকল জুস উৎপাদনকারী কারখানায় অভিযান চালিয়ে ২০ লাখ টাকার নকল আমের জুস জব্দ করেছে র‌্যাব-১১’র অভিযানিক একটি দল।

১২ মে রবিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের উত্তর পাড়া এলাকায় সাদিয়া ফুড এন্ড বেভারেজ কেমিক্যাল ইন্ড্রাষ্ট্রিজ নামক নকল জুস তৈরির কারখানায় র‌্যাব-১১ ও নারায়ণগঞ্জ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় কারখানাটিকে সিলগাল করা হয় ও প্রায় ২০ লাখ টাকা মূল্যের নকল জুস ধংস করা হয়।

ঘটনাস্থল থেকে আটক করা হয় নকল জুস তৈরির ৪ কারিগরকে। আটককৃতরা ব্যাক্তিরা হলো প্রতিষ্ঠানটির ম্যানেজার নাজমুল আলম (৩৫), ক্যামিস্ট রাজন হোসেন শিকদার (২২), মোঃ বিল্লাল হোসেন (২৭) এবং এনায়েত হোসেন (৩৪)। একই সাথে আটককৃতদের ৭ দিন করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালতের নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাব-১১র কর্মকর্তা মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, ১৫ প্রকার ক্যামিকেলের সমন্বয়ে তৈরি করা হয় নকল এ জুস। কারখানটির নকল জুস তৈরিতে প্রতি লিটারে খরচ হয় ২৫ টাকা ,যেখানে খুচরা বাজারে বিক্রয় করা হয় ৮০ টাকা মূল্যে।।
তিনি আরো জানান, কারখানাটির মালিক মোঃ আলমগীর হোসনে পলাতক রয়েছে। তার বিরুদ্ধে আইনআনুক ভাবে মামলা দায়ের করা হবে ও তাকে গ্রেফতারের জন্য চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার চাকু ও ছয়টি এসএস পাইপ উদ্ধার করা হয়।