সিদ্ধিরগঞ্জে ট্রিপল মার্ডারের প্রধান আসামী তিন দিনের রিমান্ডে ।


নারায়ণগঞ্জ বাণী নিউজঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা ও দুই মেয়ে হত্যা মামলার প্রধান আসামী মোঃ মাসুদ দেওয়ানের বিরুদ্ধে তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ২৫জুন সোমবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসিন এ রিমান্ড আবেদণ মঞ্জুর করেন। আদালতের নির্ভরযোগ্য সূত্র এ তথ্য জানায়। ঘাতক মাসুদ দেওয়ান নিহত আঙ্গুরী আক্তারের(২৮) স্বামী এবং নিহত ৭ বছরের শিশু মাঈদা ও ১৫ মাস বয়সী শিশু মহির পিতা।

এর আগে বিগত ৯জুন মাসুদ দেওয়ান ও তাহার দ্বিতীয় স্ত্রী শোভা আক্তার এবং চাচাত শ্যালক সবুজ ওরফে সোহেল মিলে প্রথম স্ত্রী আঙ্গুরী আক্তার , দুই শিশু কণ্যা মাঈদা ও মাহিকে শ্বাসরোধ্য করে হত্যা করে তাহাদের লাশ গুম করার উদ্দেশ্যে নির্জন স্থানে ফেলে রাখে। ১১জুন বিকাল ৫টায় সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুল এলাকার ডিএনডি ইরিগেশন খালের পাশে ড্রামের মধ্য থেকে আঙ্গুরী আক্তারের লাশ , ১৬জুন আটি হাউজিংয়ের আলী মোহাম্মদের মাছের খামারে ভাসমান অবস্থায় শিশু মাহির লাশ এবং ১৮জুন একই খামারে হাত পা বাঁধা ভাসমান অবস্থায় শিশু মাঈদার আশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ২৪জুন ঘাতক আঙ্গুরী বেগমের স্বামী ও শিশু মাঈদা এবং মাহির পিতা ঘাতক মাসুদ দেওয়ানকে গ্রেফতার করে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে এবং ঘাতক সোহেলকে গ্রেফতার করে ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ড করার আবেদন করে আদালতে প্রেরণ করলে ঐ দিনই সোহেল হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে। অপরদিকে মাসুদ দেওয়ানের বিরুদ্ধে রিমান্ড বিষয়ে শূনানীর জন্য ২৫জুন সোমবার দিন ধার্য্য করে আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।