অপহরন

সিদ্ধিরগঞ্জে ফেসবুকের বন্ধুকে অপহরন করে মুক্তিপন আদায়- গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফেসবুকে পরিচয় হওয়া বন্ধুদেও সাথে দেখা করতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছুটে আসেন এক বন্ধু। আর সেই বন্ধুকে অপহরন করে আটকে রেখে ৪০ হাজার টাকা মুক্তিপন আদায় করে অপহরনকারীরা।

এ ঘটনায় অপহৃত রুবেল ৯ জুলাই মঙ্গলবার দুপুরে থানায় মামলা করার পর পুলিশ অভিযান চলিয়ে অপহরনকারীদের আটক করে ও তাদেও আদালতে প্রেরন করে।

অপহৃত যুবকের নাম মোঃ মিঠুন (২৪)। মিঠুন রূপগঞ্জ উপজেলার বরালো এলাকার সূর্যত আলীর ছেলে। অপহরনকারীদের কাছ থেকে মুক্তি পেয়ে ওই দিন রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ করেন মিঠুন।

আটককৃতরা হলো, আলাউদ্দিন (২৪), মো: শুভ (২৩). ইমন (১৮), রফিকুল ইসলাম (২৩)। এ সময় মূল অপহরণকারী (ফেসবুকের বন্ধু) রুবেল ওরফে সুজন (২৫) পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে সোমবার (৮ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি আরকে পার্ক এলাকায়। এসময় তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা , ৭টি মোবাইল ফোন ও একটি রূপার চেইন উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানান, রূপগঞ্জ উপজেলার মিঠুনের সাথে ফেসবুকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার রুবেল ওরফে সুজনের সাথে বন্ধুত্ব হয়।
প্রায়ই তারা ফেসবুকে কথা বলতো এবং উভয়েই উভয়কে বেড়াতে আসতে বলতো। সেই সূত্র ধরে সোমবার দুপুরে মিঠুন চালকুড়ি বাসস্ট্যান্ডে আসে। সেখান থেকে রুবেল তার সহযোগী ইমনের মাধ্যমে মিঠুনকে জালকুড়ি আরকে পার্কের পিছনে নিয়ে আসে।

সেখানে রুবেল ও তার ৪ সহযোগী মিঠুনকে আটকে রেখে মারধর করে তার সাথে থাকা টাকা-পয়সা, মোবাইল ও একটি রূপার চেইন ছিনিয়ে নেয়। পরে রুবেল তার মোবাইল থেকে মিঠুনের ভগ্নিপতির কাছে ফোন করে মুক্তিপণ হিসেবে ৮০ হাজার টাকা দাবী করলে তিনি বিকাশের মাধ্যমে রুবেলকে ৪০ হাজার টাকা দেয়। টাকা পেয়ে তারা মিঠুনকে ছেড়ে দেয়।

ছাড়া পেয়ে মিঠুন থানায় এসে অভিযোগ করলে অভিযান চালিয়ে ৪ অপহরনকারীকে আটক করা হয়। পরে অপহৃত রুবেল মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে থানায় মামলা করলে অপহরনকারীদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।