র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জে দুই ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের “পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব’ এ রোগী দেখার সময় দুই ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

এ সময় তাদের কাছ থেকে ডাক্তার হিসেবে রোগী দেখার প্রেসক্রিপশন, বিভিন্ন প্যাথোলজিক্যাল রিপোর্ট, এক্স-রে রিপোর্ট ও আল্ট্রাসনো রিপোর্ট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ কামাল হোসেন (৪৩), পিতা-মায়া বেগম (৩৬)।

৯ জুলাই মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মোঃ কামাল হোসেনে পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব এর ব্যবস্থাপনা পরিচালক ও মায়া বেগম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।৮ জুলাই রাত সাড়ে নয়টায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চিটাগাংরোডে অবস্থিত হাজী রজ্জব আলী সুপার মার্কেট এর ৩য় তলায় “পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব’ এ রোগী দেখার সময় দুই ভুয়া ডাক্তার কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, প্রায় ২ বছর যাবৎ কোন সরকারি অনুমোদন না নিয়েই পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব পরিচালনা করে আসছিলো তারা। তাছাড়া কামাল হোসেন ও মায়া বেগম দীর্ঘদিন নিজেদেরকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে উক্ত হাসপাতালে নিয়মিত রোগীও দেখে এবং বিভিন্ন ডাক্তারের নামে ভুয়া প্যাথোলজিক্যাল ও আল্ট্রাসনো রিপোর্ট তৈরি করে রোগীদের সাথে প্রতারণা করে আসছে।
এমনকি তাদের কাছে পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব এর সরকারী অনুমোদন দেখতে চাইলে কোন অনুমতিপত্র দেখাতে পারেনি।

হাসপাতালের এমডি মোঃ কামাল হোসেন ও চেয়ারম্যান মায়া বেগম পরষ্পর যোগসাজসে রোগী দেখে, বিভিন্ন প্রকার অপ্রয়োজনীয় টেষ্ট দিয়ে রোগীদের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নিয়ে রোগীদের সাথে দীর্ঘদিন ধরে প্রতারনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমান মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এই সাথে তাদের দখল হইতে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০