যৌন নির্যাতন

সিদ্ধিরগঞ্জে শিশুকে যৌন নির্যাতন করে হত্যা- ২০ ঘন্টা পরে মিললো লাস

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে ৭ বছরের তানিজন নামের এক শিশুকে যৌন নির্যাতন করে হত্যা করা হয়েছে। ১৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে পরিত্ব্যক্ত এক ড্রাম থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শিশুর বাবা আনোয়ার জানায় , সে ও তার স্ত্রী দুজনেই একটি পোশাক কারখানায় কাজ করে । তাই তাদের সন্তান সারাদিন বাসায় একাই থাকতো। গতকাল বিকাল থেকে শিশুটিকে খুজে পাওয়া যাচ্ছিলনা। নিখোজের পর থেকে শিশুটিকে না পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশকে জানালে পুলিশ এসে খোজ-খবর নিয়ে চলে যায়। পরে মাইকিং করার পরো কোন খোজ না পেয়ে বসায় ফিরে আসি ও সন্ধেহ বসত একটি তালবদ্ধ রুমে তালা ভেঙ্গে ঠুকে রুমের পরিতেক্ত ড্রামে তানজিনের লাস পাই।

পরে পুলিশ কে বিষয়টি জানালে পুলিশ এসে লাসটির ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।ঘটনার পর পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।  অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান বলেন শিশুটিকে যৌন নির্যাতন ও পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

নিহত শিশুর পরিবার সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকায় অালম খানের বাড়ীর ভাড়াটিয়া। ঘটনার পর থেকে বাড়ির কেয়ারটেকার পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এমসি কলেজ গণধর্ষণ

৩ বছরের শিশুকে যৌন নির্যাতন-হাসপাতালে ভর্তি

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বড়ই খাওয়ানোর লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন করার ঘটনা ঘটেছে। হাসপতালে প্রাথমিকি চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসা প্রদানের জন্য শিশুটিকে