অস্ত্র

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতি কালে চার ডাকাত গ্রেফতার-বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ বাণী২৩৪.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র, বোমা ও বোমা তৈরির সরঞ্জাম পাউডার গান সহ ৪ ডাকাত ও এক নারীকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ. ডিবি। ২০ আগস্ট বৃহষ্পতিবার উপজেলার ঢাক-চট্রগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে দেশীয় আস্ত্র, ৭ টি হাত বোমা ও ২ কেজি ৬০০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

 

২২ আগস্ট শনিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এক সাংবাদিক সমম্মেলনের মাধ্যমে জেলা গোয়ন্দা সংস্থা. ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধূরী এ তথ্য জানান।



গ্রেফতারকৃত মোমেন মুন্সীগঞ্জের গজাড়িয়া থানার আব্দুল হাইয়ের ছেলে, শুক্কুর আলী (৩৮) আড়াইহাজার উপজেলার শামসু মিয়ার ছেলে, নাজিম উদ্দিন (৩২) মৌলভী বাজার জেলার মেহের আলীর ছেলে এবং বাবুল হোসেন (৩২) ব্রা²নবাড়িয়ার নীল মিয়ার ছেলে।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সুত্রে উপজেলার আষাড়িয়ার চর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে থেকে ডাকাতির প্রস্তুতি কালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ টি ছোরা, ১ টি কার্টার ২ টি কাওয়াল, ৩টি মোবাইল সেট ও ৭টি হাতবোমা উদ্ধার করা হয়।



গ্রেফতারকৃত মোমেনের দেওয়া তথ্য মতে বন্দর উপজেলার রওশনবাগ এলাকায় অভিযান চালিয়ে আজিজের স্ত্রী মমতাজ বেগম নামের এক নারীকে গ্রেফতার করা হয় এবং তার দখল হতে ২ কেজি ৬০০ গ্রাম বোমা তৈরির গান পাউডার উদ্ধার করা হয়।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ত্র

নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় এক যুবকের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারাণগঞ্জে নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদাল। যাবজ্জীবন প্রাপ্ত যুবকের নাম ইসমাইল মিয়া (৩০)।