সোনারগাঁ ও আড়াইহাজার

সোনারগাঁ ও আড়াইহাজার উপজেলার সর্বশেষ করোনা পরিস্থিতি

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫০ জন করোনায় আক্রান্ত হলেও সোনারগাঁ এবং আড়াইহাজার উপজেলায় করোনা সংক্রমিত হয়নি কেউ।

এ ছাড়া এ দুই উপজেলায় ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি অথবা কেউ সুুুস্থও হয়নি।ফলে সোনারগাঁ ও আড়াইহাজার উপজেলা করোনা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে।

৬ মে বুধবার জেলা স্ব্স্থ্যা বিভাগ থেকে এ তথ্য জানা যায়।
সোনারগাঁ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৩৩। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ জন।

আড়াইহাজার উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ২৮ জন, এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ আরও জানায়, এ পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৩ হাজার ৮৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৫০ জন সহ নারায়ণগঞ্জ জেলায় কারোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ১২৩ জন।

আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ৫১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন। অন্যরা বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছেন।

গত ২৪ ঘন্টায় জেলায় ৫০ জন আক্রান্তদের মধ্যে নাসিক এলাকায় ১৪ জন, সদর উপজেলায় ৩২ জন, বন্দর উপজেলায় ৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছে ১জন।

সোনারগাঁ এবং আড়াইহাজর উপজেলায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত না হওয়ায় এ দুই উপজেলার করোনা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে।  সোনারগাঁ ও আড়াইহাজার

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সর্বশেষ করোনা পরিস্থিতি

মে মাসের প্রথম এক সপ্তাহে সারা দেশের সর্বশেষ করোনা পরিস্থিতি

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ সারাদেশে ৭ মে বৃহষ্পতিবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১২ হাজার ৪২৫ জন। এর মধ্যে গত ১লা থেকে ৭ মে বৃহস্পতিবার পর্যন্ত মে মাসের প্রথম এক সপ্তাহে দেশে করোনায় আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭৫৮ জন।