সর্বশেষ করোনা পরিস্থিতি

মে মাসের প্রথম এক সপ্তাহে সারা দেশের সর্বশেষ করোনা পরিস্থিতি

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ সারাদেশে ৭ মে বৃহষ্পতিবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১২ হাজার ৪২৫ জন। এর মধ্যে গত ১লা থেকে ৭ মে বৃহস্পতিবার পর্যন্ত মে মাসের প্রথম এক সপ্তাহে দেশে করোনায় আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭৫৮ জন।এদিকে সারাদেশে এ পর্যন্ত করোনায আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন মোট ১৯৯ জন। এদের মধ্যে ১লা মে থেকে ৭ মে বৃহষ্পতিবার পর্যন্ত গত এ

সপ্তাহে মৃত্যু বরন করেছেন ৩১ জন।
বাংলাদেশ রোগতত্ত¡, রোগ নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআরের পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়।
আইইডিসিআরের তথ্য অনুযায়ী, গত ১লা মে পর্যন্ত গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছে ৫৭১ জন এবং মৃত্যু বরন করেছেন ২ জন। ২রা মে পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৫৫২ জন এবং মৃত্যু বরন করেছেন ৫ জন।

বিগত ৩রা মে পর্যন্ত গত ২৪ ঘন্টায় দেশে করোনা রোগী সনাক্ত হয়েছে ৬৬৫ জন এবং এবং মৃত্যু বরন করেছেন ২ জন। ৪ঠা মে পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সংখ্যা ৬৮৮ জন এবং মৃতু বরন করেঝেন ৫ জন।

৫ মে পর্যন্ত গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছে ৭৮৬ জন এবং মৃত্যু হয়েছে ১ জনের। ৬ই মে দেশে করোনা রোগী সনাক্ত হয়েছে ৭৯০ জন এবং মৃত্যু বরন করেছেন ৩ জন।

৭ মে বৃহষ্পতিবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৭০৬ জন এবং মৃত্যু বরন করেছেন ১৩ জন।

আইইডিসিআরের তথ্য অনুযায়ী ৭ মে পর্যন্ত সারাদেশে নমুনা সংগ্রহ করা হযেছে ১ লাখ ৫ হাজার ৫১৩ জনের এদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছে

মোট ১২ হাজার ৪২৫ জন। আক্রান্তদেও মধ্যে মৃত্যু বরণ করেছে ১৯৯ জন।
এর মধ্যে ১লা মে থেকে ৭ মে পর্যন্ত মে মাসের প্রখম এক সপ্তাহেই আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭৫৮ জন এবং মৃত্যু হয়েছে ৩১ জনের। বিশেষজ্ঞদের মতে করোনায় আক্রান্তের দিক থেকে দেশে মে মাস খুবই ভয়াবহ। তারই রূপ ধারন করেছে গত এক সপ্তাহে সারাদেশে করোনা পরিস্থিতি।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোনারগাঁ ও আড়াইহাজার

সোনারগাঁ ও আড়াইহাজার উপজেলার সর্বশেষ করোনা পরিস্থিতি

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫০ জন করোনায় আক্রান্ত হলেও সোনারগাঁ এবং আড়াইহাজার উপজেলায় করোনা সংক্রমিত হয়নি কেউ।