সোমবার-জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনা আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে ২ আগষ্ট করোনায় আক্রান্তের সংখ্যা ছিল শূন্যর কোঠায়। গত মাস থেকেই নারায়ণগঞ্জে করোনার আক্রান্তের সংখ্যা কমতির দিকে। 

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৭ জন। করোনার আক্রামণ থেকে সুস্থতা ফিরে পাচ্ছে  বানিজ্য নগড়ী নারায়ণগঞ্জ শহর।

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আক্রান্ত হয়েছে ৪ জন এবং নারায়ণগঞ্জ সদর উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৩ জন। এছাড়া অন্য উপজেলা ‍গুলোর মধ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়নি কেউ।

তবে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে মাত্র ৪৯ জনের। এর মধ্যে বন্দর উপজেলা থেকে ৩ জনের, নারায়ণগঞ্জ সিটি এলাকা থেকে ৩৩ জনের এবং সদর উপজেলা থেকে ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

জেলায় করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৬৪ জন। এ নিয়ে মোট সুস্থতার সংখ্যা ৫৬১৪ জনে। নতুন মৃত্যু না থাকায় জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ১২৬ এবং নতুন আক্রান্ত ৭ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ৫৯২২ জন।

আরও পড়ুন..

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা ভাইরাস

সারাদেশে আজ করোনায় সর্বোচ্চ মৃত্যু ও আক্রান্তের রেকর্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনা মৃত্যু ও আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড  হয়েছে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৬৬