করোনা

সোমবার-নারায়ণগঞ্জে ভয়ঙ্কর রুপ করোনার,জেনে নিন গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ প্রতিদিনি বাড়ছে জেলায় আক্রান্তের সংখ্যা,রয়েছে মৃত্যুও।  নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে দুই জন। মৃত্যু হওয়া ২ জনের মধ্যে সোনারগাঁ উপজেলার ৭২ বছরের একজন  ‍পুরুষ এবং সদর এলাকার ৭০ বছরের এক পুরুষ।



গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৪৭ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১ জনের,বন্দর উপজেলায় ১৩ জনের, সিটি এলাকায় ৮৬ জনের, রুপগঞ্জ উপজেলায় ৮৩ জনের, সদর উপজেলায় ৫৯ জনের এবং সোনারগাঁও উপজেলায় ৩ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

আরও পড়ুনঃ- খুলে দেওয়া হয়েছে শপিংমল ও দোকানপাট, চলবে গণপরিবহন

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৭০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ২৭ হাজার ৮৩৩ টি । যার মথ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৭ হাজার ১৯৯ জনের।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হওয়া ২ জন সহ মোট মৃত্যুর সংখ্যা ২৩৮। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২৮৪৯ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।