সর্বশেষ খবর

সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জের এলাকা ভিত্তিক করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ ১৮ মে সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৭ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬৫৮ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৬৩ জন। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ৪৯ জন। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭০ জন।

১৮ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এ তথ্য জানা যায়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ঃ জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায গত ২৪ ঘন্টায় ১৬২ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৭৬ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৬ জন সহ এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮০৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে মোট ৪৪ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৩১২ জন।

সদর উপজেলা ঃ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৪৪ মোট ২৫২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৪ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৫৪১ জন। আক্রান্তদের মৃতের সংখ্যা দাড়িযেছে ১৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১০ জন।

বন্দর ঃ বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়ন এলাকায়) গত ২৪ ঘন্টায় ১৬ জন সহ এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩৫ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৪১ জন। আক্রান্তদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে বন্দরে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন।

সোনারগাঁ ঃ সোনারগাঁ উপজেলায় গত গত ২৪ ঘন্টায় ৬০ জন সহ মোট ৫৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ০ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৯৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন।

আড়াইহাজার ঃ আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩৯ জন সহ মোট ৬৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ০ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫৩ জন। এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন।

রূপগঞ্জ ঃ রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১২৫ জন সহ মোট ১০৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৫ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ১২৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ৫ জন।

গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা খবর জানতে এখানে ক্লিক করুন-

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে করোনায়

দেশে করোনায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড-জেনে নিন ২৪ ঘন্টার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংক্রমনের শুরু থেকে সারাদেশে গত ২৪ ঘন্টায় আক্রান্তের নতুন রেকর্ড হলো আজ। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে সর্বোচ্চ ৫ হাজার ৩৫৮ জন।