বাংলাদেশে করোনার

বাংলাদেশে করোনার ভয়ঙ্কর থাবা-২৪ ঘন্টায় আক্রান্ত ১৬০২-মৃত্যু ২১ জনের

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ১ হাজার ৬০২ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের দিক থেকে এটিই ১ দিনে বাংলাদেশের সর্বোচ্চ রেকর্ড। এ নিয়ে ১৮ মে সোমবার পর্যন্ত সারাদেশে কারোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৩ হাজার ৮৭০ জন।

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ২১ জনের। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হযে মৃতের সংখ্যা দাড়িযেছে ৩৪১ জন।

১৮ মে সোমবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা নমুনা থেকে ৯ হাজার ৭৮৮ টি পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৬০২ জন সহ দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছে ২৩ হাজার ৮৭০ জন এবং গত ২৪ ঘন্টায় ২১ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৩৪৯ জন।

তিনি আরও জানান. আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে আরও ২১২ জন। এ নিয়ে দেশে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্ব মোট ৪ হাজর ৫৮৫ জন।

ত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা খবর জানতে এখানে ক্লিক করুন-

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।