আইজিপি

সোশ্যাল ক্রাইম দূর করতে জরুরি সেবা ৯৯৯ খুলেছি-নারায়ণগঞ্জে আইজিপি

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ জনগণকে নিয়ে দেশের সোশ্যাল ক্রাইম দূর করতে আমরা জরুরি সেবা নম্বর ৯৯৯ খুলেছি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, ইতোমধ্যে আমরা ৯৯৯ নম্বরের মাধ্যমে কয়েক কোটি কল রিসিভ করে  ৫৮ লাখ মানুষকে সহযোগিতা করার চেষ্টা করেছি। প্রতিটি ডেক্স সার্বক্ষণিক ব্যস্ত থাকে, সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করে থাকেন তারা।

২৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ ফতুল্লার পঞ্চবটীতে ‘কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের আনাচে-কানাচে উন্নয়নের জোয়ার বইছে। আমরাও চাই আমাদের সেবা আপনাদের দাড় প্রান্তে পৌছে দিতে। অতি সত্বর দেশের সব জেলায় প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পৌঁছে যাবে আমাদের সেবা।  আপনাদের জান-মালের নিরাপত্তা আমাদের উপর নির্ভরশীল। তেমনি আপনাদের অর্থ আমাদের ব্যাংকের মাধ্যেমে  জামানত রাখলে আপনার আমানত আমাদের কাছে সুরক্ষিত থাকবে সে ব্যাপারে আপনারা নিশ্চিত থাকতে পারেন।

তিনি আরো বলেন,পুলিশের সদস্যরা দেশের জন্য যেসব ভূমিকা রাখছেন, তার জন্য দেশবাসী আজ বাংলাদেশ পুলিশকে নিয়ে গর্বিত। যেহেতু পুলিশ জনগণের , তাই এই ব্যাংটিও জনগনের।

এসময় আরো উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর সাহা সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*