নারায়ণগঞ্জে করোনার

সোমবার-নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সর্বোচ্চ সর্বনিন্ম রেকর্ড-নেই মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি বর্তমানের রয়েছে নিয়ন্ত্রনে। ইতিমধ্যে জেলা স্বাস্থ্য অফিস থেকে ঘোষনা করা হয়েছে “নারায়ণগঞ্জ এখন আর করোনায় রেড জোন নয়”।

গত কয়েক সপ্তাহ ধরে নিন্মমুখী জেলায় প্রতিদিনের করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মাত্র ৫ জন। একই সাথে করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারো।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ৫ জনের মধ্যে সিটি এলকায় ৪ জন, ও বন্দর উপজেলায় আক্রান্ত হয়েছে ১ জন। তবে । বাকি উপজেলা গুলোতে নতুন করে আক্রান্ত হয়নি কেউ।

২৭ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

করোনায় রেড জোন” হিসেবে পরিচিত নগরী নারায়ণগঞ্জ এখন করোনা মুক্ত  হওয়ার পথে। করোনার সর্বশেষ খবর, করোনার সর্বশেষ খবর

গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৩৬ জন। নতুন সুস্থ ৩৬ জন সহ  জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার সংখ্যা ৫৪১৮ জন। newsnarayanganj24, pressnarayanganj24, jugerchinta24, banglanews24, bd news24, news24

জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬২ জনের। নতুন সংগ্রীহিত নমুনার মধ্যে ৩’শ শয্যা হাসপাতাল থেকে ৮১ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ১০৭ জনের, সদর উপজেলা থেকে ২৩ জনের, আড়াইাজার উপজেলা থেকে ১৩ জনের,বন্দর উপজেলা থেকে ৩৬ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে ১১ জনের নমুনা।

জেলায় নতুন আক্রান্ত ৫ জন সহ মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৮২৫ জনে। নতুন মৃত্যু না থাকায় মৃত্যুর সংখ্যা ১২৫ জন এবং নমুনা সংগ্রহের সংখ্যা ৩১২০৫ টি।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।