আড়াইহাজার

আড়াইহাজারে জুনের শুরু থেকে করোনার ভয়ানক আক্রমন-১ দিনে আক্রান্ত আরও ২৯ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় এ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত এ উপজেলায় মোট ১ হাজার ৬০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় কোভিট-১৯ পজেটিভ এসেছে ২৯ জন।

নারায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা- জানত ক্লি করুন

গত কয়েক দিনে আড়াইহাজার উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা কম থাকলেও জুনের শুরু থেকে এ উপজেলায় কারোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে আশঙ্কাজনক ভাবে। জেলায় করোনায় আক্রান্তের শুরু থেকে গত ৩১ মে পর্যন্ত এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছিল ১৫০ জন। কিন্তু জুনের শুরু থেকে গত ৮ দিনে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে গত তিন মাসের আক্রানের সংখ্যার চেয়েও বেশি।


১ জুন আড়াইহাজার উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে ৫৯ জন। ২ জুন আক্রান্ত হযেছে ১ জন। ৩ জুন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৯ জন। ৪ জুনে উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে আরও ৩১ জন। ৫ জুন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ১ জন। ৬ জুন উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১০ জন। ৭ জুন আক্রান্ত হয়েছে নতুন করে আরও ১৭ জন। ৮ জুন সোমবার গত ২৪ ঘন্টায় উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে নতুন করে আরও ২৯ জন।

 

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী আড়াইহাজার উপজেলায় গত মার্চ থেকে ৩১ মে পর্যন্ত তিন মাসে করোনায় আক্রান্ত সংখ্যা হয়েছে ১৫০ জন। অথচ গত ১ জুন থেকে ৮ জুন এ আট দিনে আড়াইহাজার উপঝেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১৬৭ জন যা গত তিন মাসে আক্রান্তের সংখ্যার চেয়েও বেশি ও বেশি।

এ নিয়ে আড়াইহাজার উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩১৭ জন। আক্রানদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৭ জন।

আরও পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যুদন্ড

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা-যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ১২ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে মাজেদুর রহমান (২৬)এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত।